1. md.zihadrana@gmail.com : admin :
দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় এক রোগীর ওপর হামলা - দৈনিক সবুজ বাংলাদেশ

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ২:২৬ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্নাতকের মেধা তালিকায় তৃতীয় স্থানে অবন্তীকা মিথ্যা তথ্য দিয়ে এনআরবি ইসলামিক লাইফের সিইও হয়েছেন শাহ জামাল রায়গঞ্জের ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদ লুটে গোলাম ছরওয়ার লিটন এর সম্পদের পাহাড়! ফিতা কাটা পর্যন্তই সীমাবদ্ধ জবি ছাত্রী হলের মেডিকেল কার্যক্রম ফিলিস্তিনের ইসরাইলের গণহত্যার প্রতিবাদে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি মানববন্ধন অবৈধপথে শত কোটি টাকার সম্পদের মালিক: রেডক্রিসেন্ট সোসাইটির পরিচালকের বিরুদ্ধে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ: তদন্ত কমিটি গঠন! সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা! মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন ক্ষমতাসীন দলের পদ-পদবী ব্যবহার করে হোটেল ব্যবসার আড়ালে বাদলের মাদক,জুয়া ও রমরমা দেহ ব্যবসা বিশ্বনাথে অবশেষে অস্ত্র ও সহযোগী’সহ পুলিশের খাঁচার বন্দি কুখ্যাত ডাকাত আজির
দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় এক রোগীর ওপর হামলা

দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় এক রোগীর ওপর হামলা

 

এনামুল,পঞ্চগড়,প্রতিনিধি:

পঞ্চগড়ের দেবীগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষে সংঘর্ষ হয়েছে আহত এক।

আহত ব্যক্তি হলেন- মাহাবুব আলম পিতা সফিকুল ইসলাম টোকরা ভাষা মীরপাড়া ১ নং চিলাহাটি ইউনিয়ন পরিষদের বাসিন্দা।মাহাবুব আলম বাদী হয়ে দেবীগঞ্জ থানায় এজাহার দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে মাহাবুব আলম এর সঙ্গে আসামী আনোয়ারুল ইসলাম(৫৫) রতন ইসলাম(৩২) ও রফিকুল ইসলাম(৫২) সঙ্গে চাষাবাদের জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। গত বৃহস্পতিবার আনুমানিক সকাল ৯ ঘটিকায় একপর্যায়ে মাহাবুব আলমের জমির পানি নিস্কাশনের কাজে বাধা দেয় আসামি পক্ষ। এই ঘটনা জানতে পারে ঘটনাস্থলে উপস্থিত হইলে বাদী মাহাবুব আলম কে অকথ্য ভাষায় গালি গালাজ এবং হত্যার উদ্দেশ্যে গায়ে হাত দিয়ে মারতে থাকে একপর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে মাহাবুব আলম মারাত্মক আহত হন। পরে আহত অবস্থায় একটি অটো রিক্সায় চড়ে আশে পাশের লোকজনের সহযোগিতায় দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন সময় পুরুষ ওয়ার্ডের ৯ নং বিছানায় শুয়ে থাকা অবস্থায় তার ওপর আসামী পক্ষ দ্বিতীয় দফায় হত্যার উদ্দেশ্যে ১০ থেকে ১২ জন সন্ত্রাসী মিলে হামলা চালায় যা হাসপাতালের সিসিটিভি ফুটেজে সংরক্ষিত আছে।

এই বিষয়ে জানতে দৈনিক সবুজ বাংলাদেশ পত্রিকার পঞ্চগড় প্রতিনিধি আসামি মো. আনোয়ারুল ইসলামের মোবাইল নাম্বার এ যোগাযোগ করতে চাইলে তিনি সারা দেন নি।

ঘটনার বিস্তারিত জানার জন্য দেবীগঞ্জ থানায় যোগাযোগ করা হলে থানার ইন্সপেক্টর (তদন্ত) রঞ্জু আহম্মেদ বলেন, এজাহার পেয়েছি। তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »